তারিখ : ১৭ নভেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

কালিয়াকৈরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত
[ভালুকা ডট কম : ০৫ নভেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে সফিপুর এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ট্রাক চাঁপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।সোমবার সন্ধ্যা(৪নম্বেভর) সাড়ে ৭ টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সফিপুর বাজার মর্ডান হাসপাতালের সামনে এ দূর্ঘটনা ঘটে।নিহত ব্যাক্তি হলো,জামালপুর জেলার ইসলামপুর উপজেলার তাত্তাপাড়া এলাকার আবু তাহের মিয়ার পুত্র জিন্নাহ(১৫)।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সফিপুর বাজার এলাকায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এক মোটরসাইকেলে চালক ও একজন আরোহী নিয়ে সফিপুর বাজার এলাকা থেকে চন্দ্রার দিকে যাচ্ছিল । এসময় মোটরসাইকেলটি সফিপুর বাজার মর্ডান হাসপাতালের সামনে পৌছালে  (ঢাকা মেট্রো ট-২২-৯৯৩১)একটি ট্রাক পাশ কাটিয়ে যাওয়ার সময় পাশে থাকা রাস্তার পিলারের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের চালক ও পিছনে থাকা আরোহী রাস্তায় ছিটকে পরে যায় এবং ওই ট্রাকের নিচে মোটরসাইকেল আরোহী চাঁপা পরে ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। সালনা হাইওয়ে থানার সার্জেন্ট শুভ বলেন পরিবারের স্বজনদের অনুরোধে ময়না তদন্ত্র ছাড়া লাশ হস্তন্তর করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই