তারিখ : ১৭ নভেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার প্রবীণ সাংবাদিক আব্দুল আউয়াল ঢালী আর নেই

ভালুকার প্রবীণ সাংবাদিক আব্দুল আউয়াল ঢালী আর নেই
[ভালুকা ডট কম : ০৮ নভেম্বর]
ভালুকা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আজীবন সদস্য,সাবেক সভাপতি,প্রবীণ সাংবাদিক দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকা এবং ভালুকা ডট কম এর স্টাফ রির্পোটার আব্দুল আউয়াল ঢালী (৬২) শুক্রবার বিকেল ৩টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নাল্লিহে----রাজিউন)।

তিনি স্ত্রী,চার মেয়ে ও এক ছেলে রেখে গেছেন। প্রবীণ এই সাংবাদিকের মৃত্যুতে ভালুকা প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ভালুকা ডট কম পরিবার গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এক শোক বার্তায় ভালুকা ডট কম এর সঞ্চালক বলেন সিনিয়র সাংবাদিক আব্দুল আউয়াল ঢালী (কাকা)র মৃত্যুতে ভালুকা ডট কম পরিবার একজন অভিভাবক হারালেন। উনার মত একজন মানুষের মৃত্যু শুধু তার পরিবারের জন্য নয় ভালুকা ডট কম পরিবারের জন্যও অপূরণীয় ক্ষতি হল। সৃষ্টিকর্তা উনার শোকাহত পরিবারকে এই শোক বহন করার শক্তি দান করুন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই