তারিখ : ১৭ নভেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে স্মরন সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

রাণীনগরে খেলোয়ার কল্যাণ সমিতির স্মরন সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৮ নভেম্বর]
নওগাঁর রাণীনগর উপজেলা খেলোয়ার কল্যাণ সমিতির উদ্দ্যোগে স্মরন সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার চৌরাস্তা মোড়ে সমিতির কার্যালয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সমিতির অন্যতম সদস্য খলিলুর রহমান, প্রধান উপদেষ্টা আলহাজ্ব এছাহক আলীর শ্বাশুড়ি ও সাধারন সম্পাদক শেখ মো: আবু বক্কর সিদ্দিকের মা সম্প্রতি পরলোকগমন করেছেন। তাদের ও সমিতির সকল পরলোকগমনকারী সদস্যের রুহের মাগফেরাত কামনায় এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এর আগে এক সংক্ষিপ্ত স্মরন সভা অনুষ্ঠিত হয়। স্মরন সভায় বক্তব্য রাখেন সমিতির প্রধান উপদেষ্টা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব এছাহক আলী, সমিতির সভাপতি আবুল কালাম আজাদ, সহ-সভাপতি আব্দুল বারেক মোল্লা, সাধারন সম্পাদক শেখ মো: আবু বক্কর সিদ্দিক, সদস্য কাজী গোলাম কবির, রোকনুজ্জামান খাঁন রুকু, সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ প্রমুখ।

এছাড়াও সমিতির সকল সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। দোয়া ও মিলাদ-মাহফিল পরিচালনা করেন রাণীনগর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব নাবিউতওবা। সমিতির প্রধান উপদেষ্টা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব এছাহক আলীর উদ্দ্যোগে উপজেলার সাবেক ফুটবল খেলোয়ারদের নিয়ে গঠন করা হয় এই খেলোয়ার কল্যাণ সমিতি। এটি একটি সম্পন্ন অরাজনৈতিক সংগঠন। এই সমিতি বিভিন্ন সময়ে উপজেলার অসহায় ও দু:স্থদের পাশে দাড়িয়ে বিভিন্ন রকমের সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। উপজেলার যে সব খেলোয়াররা আজ অবহেলিত ও অসহায় এই সমিতি তাদের পাশে থেকে বিভিন্ন রকমের সহযোগিতা করে আসছে। আগামীতেও সমিতির উদ্দ্যোগে এই ধরনের কর্মকান্ড পরিচালনা অব্যাহত থাকবে বলে জানান প্রধান উপদেষ্টা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই