তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে বাল্যবিবাহ,যৌতুক প্রতিরোধ বিষয়ক কর্মশালা

তজুমদ্দিনে বাল্যবিবাহ এবং যৌতুক প্রতিরোধ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
উপজেলা পরিষদের আয়োজনে, মহিলা বিষয়ক অধিদপ্তরের বাস্তবায়ণে এবং উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের (জাইকা) সহায়তায় ভোলার তজুমদ্দিনে বাল্যবিবাহ এবং যৌতুক প্রতিরোধ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।সোমবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ আশ্রাফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামীম আহাম্মেদ, অফিসার ইনচার্জ ফারুক আহম্মদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুপ কুমার পাল, উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের কাজী মোঃ এনামুল হক, তথ্যসেবা কর্মকর্তা আকলিমা আক্তার আঁখি, প্রেসক্লাব সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন লিটন প্রমুখ। প্রশিক্ষণ কর্মশালায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৪০ জন ছাত্রী অংশ নেয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই