তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৪

রাণীনগরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৪
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
নওগাঁর রাণীনগরে পৃথক পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ ওয়ারেন্টভূক্ত চার জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এদিন দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই হাফিজুল ইসলাম মঙ্গলবার উপজেলার আবাদপুকুর এলাকায় অভিযান চালিয়ে একটি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী নজিবুল্লাহ (৪৮) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নজিবুল্লাহ(দুলাল) উপজেলার ডাকাহার পাড়া গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে।

অপরদিকে এএসআই তাইজুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান উপজেলার গোনা ও হরিশপুর এলাকায় অভিযান চালিয়ে পৃথক পৃথক মামলার ওয়ারেন্ট ভূক্ত পলাতক আসামী তিন জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার হরিশপুর গ্রামের মৃত ভূপেননাথের ছেলে সূর্যনাথ ঘোষ (৪৮), পারইল গ্রামের আফজাল হোসেনের ছেলে জামাল হোসেন (৩৫), এবং নওগাঁ সদর থানার পিরোজপুর পশ্চিমপাড়া গ্রামের রমজান আলীর ছেলে বিপ্লব (২৮)।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জহুরুল হক জানান,  গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ ওয়ারেন্টভূক্ত চার জনকে গ্রেফতার করা হয়। এদিন দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই