তারিখ : ২৩ জানুয়ারী ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাংলাদেশ ইউপি চেয়ারম্যান সমিতির সহ সভাপতি সেতু

বাংলাদেশ ইউপি চেয়ারম্যান সমিতির সহ সভাপতি কালিয়াকৈরের সাইফুজ্জামান সেতু
[ভালুকা ডট কম : ২৯ ডিসেম্বর]
বাংলাদেশ ইউপি চেয়ারম্যান সমিতির সহ সভাপতি নির্বাচিত হলেন, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ২নং চাপাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান সেতু।

সুত্র জানায়, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সম্মেলন রোববার সকালে ঢাকার খামার বাড়িতে অনুষ্ঠিত হয়। বেলায়েত হোসেন গাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থাণীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম (এমপি), বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অসীম কুমার উকিল (এমপি)। শেষে উপস্থিত সকল চেয়ারম্যানদের মনোনিত বেলায়েত হোসেন গাজী কে সভাপতি, সাইফুজ্জামান সেতুকে সহ সভাপতি ও রফিকুল ইসলাম শিকদারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির নব নির্বাচিত কমিটি ঘোষনা করা হয়।

এই কমিটিতে গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার ২ নং চাপাইর ইউনিয়ন পরিষদের ২য় দফায় নির্বাচিত চেয়ারম্যান সাইফুজ্জামান সেতু সহ সভাপতি নির্বাচিত হয়েছেন। সন্মানজনক এই পদে অধিষ্ঠিত সাইফুজ্জামান সেতু, মাননীয় প্রধান মন্ত্রী, স্থাণীয় সরকার মন্ত্রী, উপস্থিত চেয়ারম্যানগণ ও চাপাইর ইউনিয়নের সকল জনগনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই সম্মান আমার ইউনিয়নবাসীদের, কারণ তারা আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান বানিয়েছে তাই আজ এই বিরল সম্মান তাদের জন্য। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন যেন নতুন দায়িত্ব যথাযথ ভাবে পালন করতে পারেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই