তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ত্রিশালে ইউএনওর যোগদান

ত্রিশালে ইউএনওর যোগদান  
[ভালুকা ডট কম : ২৩ জানুয়ারী]
টানা ২২ দিন ময়মনসিংহের ত্রিশাল উপজেলা নির্বাহী কমকর্তা (ইউএনও) শুন্য থাকার পর গতকাল  ওই পদে যোগদান করেছেন মোস্তাফিজুর রহমান। তিনি যোগদানের পর তাকে সংবর্ধনা জানান স্থানীয় নেতৃবৃন্দ।গত ৩১শে ডিসেম্বর সাবেক ইউএনও আব্দুল্লাহ আল জাকির তার দায়িত্ব হস্তান্তরের পর থেকে ভারপ্রাপ্ত ইউএনও’র দায়িত্ব পালন করেন পর পর তিনজন। স্থায়ীভাবে ওই পদটি টানা ২২দিন শুন্য থাকায় প্রশাসনিক কার্যক্রমে স্থবিরবতা দেখা দেয়। গতকাল  ওই পদে যোগদান করেন ৩১তম বিসিএস ক্যাডারের মোস্তাফিজুর রহমান।

সহকারি কমিশনার হিসেবে সিলেটে শুরু হয় তার কর্মজীবন। ময়মনসিংহে যোগদানের আগে তিনি বাংলাদেশ নৌপরিবহন মন্ত্রনালয়ের অতিরিক্ত নিবার্হী ম্যাজিস্ট্যাটের দায়িত্ব পালন করেন। গত ১৫ অক্টোবর জনপ্রশাসন মন্ত্রনালয়ের মাঠ প্রশাসন- শাখার প্রজ্ঞাপনমূলে পদায়নে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পান। ২১ জানুয়ারি ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয় থেকে প্রজ্ঞাপন জারি হলে  গতকাল সকালে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে ত্রিশালে যোগদান করেন। নবাগত ইউএনও মোস্তাফিজুর রহমান নেত্রকোনা আটপাড়া উপজেলার দৌলতপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে। বিবাহিত জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।   

এদিকে তিনি যোগদানের পর দুপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার,উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ সহস্থানীয় নেতৃবৃন্দরা সংবর্ধনা জানান ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই