তারিখ : ১৮ ফেব্রুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

নওগাঁয় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ জানুয়ারী]
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার নওগাঁ সদরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (পুরাতন হাসপাতাল) প্রাঙ্গনে দিনব্যাপী এই ক্যাম্প অনুষ্ঠিত হয়। বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ নওগাঁ শাখা এই ক্যাম্পের আয়োজন করে।

এদিন সকালে ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ নওগাঁ শাখার সভাপতি ডা: আশেক হোসেন, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন নওগাঁ শাখার সভাপতি ডা: মো: হাবিবুর রহমান, নওগাঁ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: আব্দুল বারী, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সহকারি পরিচালক ডা: কামরুল হাসান টিপু, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা: মুনির আলী আকন্দ ও অন্যান্য চিকিৎসকবৃন্দ। ক্যাম্পে বিশেজ্ঞ সার্জন ও চিকিৎসকরা বিনামূল্যে নাক, কান, গলা, চর্ম, শিশু, ডায়াবেটিসসহ বিভিন্ন রোগের চিকিৎসা প্রদান করেন। এছাড়াও প্রতিজন রোগীকে ওষুধ প্রদান করা হয়।

আয়োজকরা জানান, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো দেশের প্রত্যন্ত এলাকার গরীব, অসহায় ও খেটে খাওয়া মানুষদের দ্বোড়গড়ায় মানসম্মত স্বাস্থ্য সেবা পেীঁছে দেওয়া। তাই আমরা মহান এই ব্যক্তির স্বপ্ন পূরণে এই ক্যাম্পের আয়োজন করেছি। পুরো বছরব্যাপী আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা পর্যায়ক্রমিক ভাবে জেলার প্রত্যন্ত অঞ্চলেও এই ক্যাম্পের আয়োজন করবো। আর জাতির পিতার জন্মশতবার্ষিকীতে এই ধরনের আয়োজন করতে পেরে আমরা আনন্দিত ও গর্বিত। আশা রাখি আমাদের এই ছ্ট্টো আয়োজনের মাধ্যমে সমাজের গরীব, অসহায় ও খেটে খাওয়া মানুষগুলো উপকৃত হবেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই