তারিখ : ১৫ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

রাবির এ ইউনিটে ফাঁকা ৭৬ আসনে আবেদনের বিজ্ঞপ্তি

রাবির এ ইউনিটে ফাঁকা ৭৬ আসনে আবেদনের বিজ্ঞপ্তি
[ভালুকা ডট কম : ২৮ জানুয়ারী]
রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) এ ইউনিট (২০১৯-২০) ১ম বর্ষ (সম্মান) ভতির সকল কার্যক্রম শেষ হবার পরেও ৭৬টি আসন ফাকা রয়েছে। সোমবার বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডীন অধ্যাপক ড. এম আহসান কবির সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়,  এ ইউনিটে কলা, সামাজিক বিজ্ঞান, চারুকলা অনুষদ, এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট  ১ম বর্ষ (সম্মান) শ্রেনীতে ভর্তির জন্য ২০১৯-২০ শিক্ষাবর্ষে ফারসি ভাষা ও সাহিত্য-১৩টি, উর্দূ-৩০টি, সংস্কৃত-২৩টি, ইংরেজী-২টি, মৃৎশিল্প ও ভাস্কর্য বিভাগে-৭টি এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটে ১টি শূন্য থাকায় ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের প্রবেশপত্র আগামী ২৮ জানুয়ারি থেকে ৩রা ফেব্রুয়ারীর দুপুর ২টার মধ্যে বিশ্ববিদ্যালয়ের এ ইউনিটের আইন অনুষদের অফিসে জমা দিতে হবে।নির্ধারিত তারিখের মধ্যে যে সকল পরিক্ষার্থী প্রবেশপত্র জমা দিতে ব্যর্থ হবে তারা ভর্তির জন্য বিবেচিত হবে না।

উল্লেখ্য, জমাকৃত প্রবেশপত্রের রোল নম্বরধারী শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার মেধাক্রম অনুযায়ী তাদেরকে ভর্তির সুযোগ দেয়া হবে। ভর্তির জন্য নির্বাচিত শিক্ষার্থীদের আগামী ৪ঠা ফেব্রুয়ারী থেকে ৬ফেব্রুয়ারীর বিকেল ৪টার মধ্যে নির্ধারিত বিভাগে ভর্তি হতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে ভর্তি হতে না পারলে এ ইউনিটে তাদের ভর্তির মনোনয়ন বাতিল বলে গণ্য হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই