তারিখ : ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ক্রীড়া প্রতিযোগিতায় এমপি তুহিন

মুজিব শতবর্ষ উপলক্ষে
নান্দাইলে ক্রীড়া প্রতিযোগিতায় এমপি তুহিন
[ভালুকা ডট কম : ১৪ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় শুক্রবার শিমুলতলা প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের ৫ম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিন। উক্ত অনুষ্ঠানে জাতীয় সংগীত পরিবেশের মাধ্যমে এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন জাতীয় পতাকা উত্তোলন করে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্ধোধন করেন।

এসময় বিশেষ অতিথি হিসাবে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, এক্সিম ব্যাংকের কর্মকর্তা সাইফুল্লাহ খোকন, রাজগাতী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রউফ বাবলু, নান্দাইল পৌর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম, কাশিনগর উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. মতিউর রহমান, ইউপি সদস্য আবুল হাসেম সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শিক্ষানুরাগি একেএম হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় সার্বিক পরিচালনায় ছিলেন প্রধান শিক্ষক সাইফুল ইসলাম ভূইঁয়া লিটন, পরিচালক মো. শফিকুল ইসলাম, মো. আজহারুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি’র বক্তব্যে সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন বলেন, রাজগাতী ইউনিয়নে শিক্ষার মান উন্নয়নে যা যা প্রয়োজন তা করা হবে। তিনি শিমুলতলা প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের কর্তৃপক্ষকে বিদ্যালয়ের জন্য স্থায়ী জায়গা ক্রয় করার পরামর্শ দেন। তিনি বলেন আগামী ২০২১সনে এই বিদ্যালয়ের পাঠদানের অনুমতির ব্যবস্থা গ্রহন করে তিনি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় যোগ দান করবেন। এসময় উপস্থিত ছাত্র, শিক্ষক, অভিভাবক, এলাকাবাসী বিশেষ করে কয়েকশত মহিলা অভিভাবক দাড়িয়ে করতালি দিয়ে মাননীয় এমপি মহোদয়কে অভিনন্দন জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই