তারিখ : ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুই বাসের মাঝে সংঘর্ষ নারী ও শিশুসহ আহত ১৩

ভালুকায় দুই বাসের মাঝে সংঘর্ষ নারী ও শিশুসহ আহত ১৩
[ভালুকা ডট কম : ১৬ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলায় দুই বাসের সংঘর্ষে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৩ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।শনিবার (১৫ ফেব্রুয়ারী) দিবাগত রাত দেড়টার সময় ভালুকা উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় হোটেল স্বাদের সামনে একইগামী একটি বাস দাড়িয়ে থাকা অপর একটি বাসকে পেছনে থেকে অপর একটি বাস ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রাতে ঢাকা থেকে ছেড়ে আসা দুইটি যাত্রীবাহী বাস ভালুকা বাসস্ট্যান্ডে এসে পৌঁছলে একটি অন্যটির পেছনে ধাক্কা দেয়। এতে ১৩ যাত্রী আহত হয়।স্থানীয়রা উদ্ধার করে আহতদেরকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কামপ্লেক্সে প্রেরণ করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে ভালুকা ভরাডোবা হাইওয়ে ফাড়ির ইনচার্জ শাহ জালাল জানান, আহত তিন জনকে আশঙ্কা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই