তারিখ : ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জানাযার নামাজে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত

জানাযার নামাজে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মাদ্রাসা শিক্ষকের
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
আত্মীয়ের জানাযার নামাজে অংশগ্রহন করতে যাওয়ার পথে ট্রাক ও মটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষে মাদ্রাসা শিক্ষক মোজাম্মেল হক (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার (১৭ ফেব্রুয়ারী) সকাল ৭ টার দিকে ময়মনসিংহের গৌরীপুর-রামগোপালপুর সড়কে বাহাদুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।  এদিন দুপুর সাড়ে ১২ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই মাদ্রাসা শিক্ষক মৃত্যু বরন করেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী গৌরীপুর পৌরসভার সেনিটারী ইন্সপেক্টর শফিকুল ইসলাম জানান, ঘটনার দিন সকালে কুয়াশাচ্ছন্ন অবস্থায় উল্লেখিত স্থানে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন মটর সাইকেল আরোহী মাদ্রাসা শিক্ষক মোজাম্মেল হক। স্থানীয় লোকজন তাকে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

নিহতের আত্মীয় রুবেল মিয়া (২৫) জানান, মোজাম্মেল হক ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নের মৃত আবেদ আলীর ছেলে। তিনি নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার গোয়ালাকান্দা ইউনিয়নের মানিকদী গ্রামে একটি এবতেদায়ী মাদ্রসায় চাকুরী করতেন।

তিনি বলেন, ঘটনার দিন সকালে মোজাম্মেল হক তার বড় মায়ের জানাযার নামাযে অংশগ্রহন করতে মটর সাইকেলযোগে মাদ্রাসা থেকে বাড়ীর উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। এসময় গৌরীপুর উপজেলার বাগাদুরপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় তিনি মারাত্মক আহত হন। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এদিন দুপুর সাড়ে ১২ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন সাংবাদিকদের এবিষয়ে নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। ঘাতক ট্রাকটিকে জব্দ করে থানায় আনা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই