তারিখ : ০৬ এপ্রিল ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় মহিলা আওয়ামীলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নওগাঁয় মহিলা আওয়ামীলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ২৭ ফেব্রুয়ারী]
বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে নওগাঁয় মহিলা আওয়ামীলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহষ্পতিবার জেলা মহিলা আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।

এর আগে দলীয় কার্যালয়ে  জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, এক মিনিট নিরবতা পালন, আলোচনা সভা ও কেক কাটা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা।

এসময় জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি পারভীন আকতারের সভাপতিত্বে অনুষ্ঠিত অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, পৌর আওয়ামীলীগের সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিষান ও সাধারন সম্পাদক মোহাম্মাদ আলী, জেলা স্বেচ্ছালীগের সভাপতি নাছিম আহমেদ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, আওয়ীমীলীগ নেতা শাহ পরান নয়ন, মাহিম, জেলা যুবলীগের সাধারন সম্পাদক বিমান কুমার রায়, জেলা মহিলা লীগের সহ-সভাপতি সোমা মজুমদার, সাধারন সম্পাদক লিপি সাহা, ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী, সাধারন সম্পাদক আমানুজ্জামান শিউলসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলালীগের প্রমুখ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই