তারিখ : ১২ জুলাই ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

রাণীনগরে করোনা ভাইরাস সর্তকতায় উঠান বৈঠক

রাণীনগরে করোনা ভাইরাস সর্তকতায় উঠান বৈঠক
[ভালুকা ডট কম : ২৪ মার্চ]
“আতঙ্কিত নয়, সতর্ক হই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর রাণীনগরে নোভেল করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার লক্ষ্যে ও প্রতিরোধে করনীয় বিষয়ক এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার লোহাচ’ড়া হাট প্রাঙ্গনে ১নং খট্টেশ্বর রাণীনগর ইউপি আওয়ামীলীগের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের ব্যবস্থাপনায় ও লোহাচ’ড়া যুব সমবায় সমিতি লিমিটেডের সৌজন্যে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে আলহাজ্ব সাখাওয়াত মাস্টারের সভাপতিত্বে বৈঠকে করোনা ভাইরাস সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: কেএইচএম ইফতেখারুল আলম খাঁন (অংকুর)। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক আবু তালেব (জলসা), ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আকতারুজ্জামান, সাধারন সম্পাদক ও ইউপি সদস্য মুনজুরুল আলম, লোহাচ’ড়া বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক চঞ্চল খোন্দকার, লোহাচ’ড়া যুব সমবায় সমিতির লিমিটেডের সভাপতি মোহাতাব আকন্দ প্রমুখ।

উঠান বৈঠক শেষে সাধারন মানুষদের মাঝে করোনা ভাইরাস সচেতনতায় প্রচারপত্র বিতরন করা হয়। এছাড়াও করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে হলে কেমন করে হাত ধুতে হবে, কিভাবে হাসি-কাশি দিতে হবে সেই বিষয়গুলো ওই এলাকার সাধারন মানুষদের দেখানো হয় এবং আর এই করনীয় নিয়মগুলো পরিবারের অন্য সদস্যদের মাঝে পৌছে দেওয়ার আহ্বান জানানো হয়। কারণ একমাত্র সতর্কতা ও সচেতনতাই পারে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই