তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় করোনা প্রতিরোধে পিপিই,মাস্ক ও গ্লাবস বিতরণ

ভালুকায় করোনা ভাইরাস প্রতিরোধে পিপিই, মাস্ক ও গ্লাবস বিতরণ  
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
করোনা ভাইরাস প্রতিরোধে ভালুকা উপজেলার ৫০ শর্যা সরকারী হাসপাতালের ডাক্তার ও নার্সদের মাঝে উপজেলা প্রশাসন ও স্প্যারো গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের যৌথ উদ্যোগে পিপিই, মাস্ক ও গ্লাবস বিতরণ করা হয়েছে।বুধবার(২৫ মার্চ) সন্ধায় উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে বিতরণ অনুষ্ঠিত হয়।

এর আগে ভালুকার শিল্প এলাকায় অবস্থিত ক্রাউন ওয়ার্স প্রাঃ লিমিঃ এর মালিক পক্ষে জেনারেল ম্যনেজার মোঃ জাকারিয়া সোহেল এ সকল সামগ্রী উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের হাতে তুলে দেন এবং আরো যত প্রয়োজন হয় মালিক পক্ষ দিয়ে যাবে বলে প্রতিশ্রুতি দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে ভালুকা উপজেলার সাপ্তাহিক হাটবাজার ও জনসাধারনের সমাগম নিষিদ্ধ করা হয়েছে। বিদেশ ফেরত ৬৪ জনকে হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে।  উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত কোন রোগী নেই। ভালুকা সরকারী হাসপাতালে আইসোলেশন বেড করা হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধ করার জন্য জনসাধারনকে সচেতনতা বৃদ্দির লক্ষে উপজেলার ১১টি ইউনিয়নে ১০৮ টি ওয়ার্ডে স্বেচ্ছাসেবক কমিটি করা হয়েছে ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই