তারিখ : ৩১ মে ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় উপজেলা প্রশাসনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরন

মনপুরায় কর্মক্ষমদের মাঝে উপজেলা প্রশাসনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরন
[ভালুকা ডট কম : ২৯ মার্চ]
ভোলার মনপুরায় করোনা সংক্রমনরোধে বাড়িতে থাকা কর্মক্ষম মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেছে উপজেলা প্রশাসন। বাড়ি বাড়ি গিয়ে অসহায়দের মাঝে এই খাদ্যসামগ্রী পৌছে দেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস।

রোববার দুপুর ১২ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের সোনারচর গ্রামের ১ নং ও ২ নং ওয়ার্ডের অসহায়দের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়। বিতরনে সহযোগীতায় ছিলেন মনপুরা মানব সেবা সংগঠনের সদস্যবৃন্দ।

প্রাথমিক পর্যায়ে ৪৪ পরিবারের মাঝে পরিমানমত খাদ্যসামগ্রী পৌছে দেয়া হয়েছে। পরবর্তীতে সর্বমোট ৮শত অসহায় পরিবারকে এই খাদ্যসামগ্রী দেয়া হবে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস।এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হাজীর হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার দ্বীপক চৌধুরী, পিআইও মোঃ ইলিয়াস মিয়া, ইউপি সদস্যবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই