তারিখ : ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় খাদ্যসামগ্রী বিতরন,এমপির ২৫ লক্ষ টাকা অনুদান

মনপুরায় উপজেলা প্রশাসনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরন, এমপি জ্যাকবের ২৫ লক্ষ টাকা অনুদান
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
ভোলার মনপুরায় করোনা সংক্রমনরোধে বাড়িতে থাকা কর্মক্ষম ও নিন্মআয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেছে উপজেলা প্রশাসন। বাড়ি বাড়ি গিয়ে অসহায়দের মাঝে এই খাদ্যসামগ্রী পৌছে দেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস।

এছাড়া ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ত্রান সহায়তার জন্য মনপুরা প্রশাসনকে নগদ ৫লক্ষ টাকা দিয়েছেন। পাশাপাশি চরফ্যাশন উপজেলার জন্য ২০ লক্ষ টাকা ত্রান সহায়তা পাঠিয়েছেন।

সোমবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়ন ও উত্তর সাকুচিয়া ইউনিয়নের কয়েকটি গ্রামে অসহায়দের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়। বিতরনে সহযোগীতায় ছিলেন মনপুরা মানব সেবা সংগঠনের সদস্যবৃন্দ।

প্রাথমিক পর্যায়ে দুই শত পরিবারের মাঝে পরিমানমত চাল, ডাল ও আলুসহ খাদ্যসামগ্রী পৌছে দেয়া হয়েছে। পরবর্তীতে সর্বমোট ৮শত অসহায় পরিবারকে এই খাদ্যসামগ্রী দেয়া হবে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মনপুরা থানা অফিসার ইনচার্জ মোঃ শাখাওয়াত হোসেন, হাজীর হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার দ্বীপক চৌধুরী, উত্তর সাকুচিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ সুমন, পিআইও মোঃ ইলিয়াস মিয়া, ইউপি সদস্যবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই