তারিখ : ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

একদিনে সর্বোচ্চ ৫৪৯ জনের দেহে করোনা শনাক্ত,মৃত্যু ৩

একদিনে সর্বোচ্চ ৫৪৯ জনের দেহে করোনা শনাক্ত, মৃত্যু ৩
[ভালুকা ডট কম : ২৮ এপ্রিল]
দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫৪৯ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এটি একদিনে সর্বোচ্চ। এ নিয়ে দেশে মোট কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা এখন ছয় হাজার ৪৬২ জন। এছাড়া, গত একদিনে মারা গেছে তিনজন। এখন পর্যন্ত দেশে ১৫৫ জন কোভিড-১৯ আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

আজ (মঙ্গলবার) কোভিড-১৯ পরিস্থিত নিয়ে আয়োজিত স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত বুলেটিনে এসব তথ্য জানান প্রতিষ্ঠানটি অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

ডা. নাসিমা সুলতানা জানান,নতুন করে যে তিনজন মারা গেছেন তারা তিনজনই পুরুষ এবং ঢাকার বাসিন্দা। তারা সবাই ষাটোর্ধ্ব।গত ২৪ ঘণ্টায় মোট চার হাজার ৩৩২টি নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৫৪৯ জনের মধ্যে নতুনভাবে নভেল করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এই ২৪ ঘণ্টা সময়ে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন আটজন। এখন পর্যন্ত মোট ১৩৯ জন কোভিড-১৯ আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরে গেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জাতীয় বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই