তারিখ : ১৩ জুলাই ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে প্রাথমিক শিক্ষার্থীরা পেলো স্কুল বিস্কুট

গৌরীপুরে সাড়ে ৩৫ হাজার প্রাথমিক শিক্ষার্থী পেলো স্কুল ফিডিংয়ের এককালীন বিস্কুট
[ভালুকা ডট কম : ০৭ মে]
ময়মনসিংহের গৌরীপুরে ২৭১ টি প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের ৩৫ হাজার ৬০৩ জন প্রাথমিক শিক্ষার্থীর মাঝে স্কুল ফিডিংয়ের এককালীন বিস্কুট বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৭ মে) দুপুর সাড়ে ১২ টায় তালে হোসেন পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ বিস্কুট বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

বিদ্যালয়ের এসএমসি কমিটির সভাপতি শোয়েব মুন্সীর সভাপতিত্বে এ উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিকার পারভীন, উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ হাদিউল ইসলাম, স্কুলের প্রধান শিক্ষক সেলিনা আক্তার।

এতে উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা তানজীর আহমেদ রাজীব, উপজেলা যুবলীগ নেতা আব্দুর রউফ মোস্তাকীম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মুকতাদির শাহীন, সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, ছাত্রলীগ নেতা শাহজাহান কবির প্রমুখ।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিকা পারভীন জানান, এ উপজেলা ১৭৭ টি প্রাথমিক বিদ্যালয় ও ৪ টি মাদ্রাসায় ৩৫ হাজার ৬০৩ জন শিক্ষার্থীর মাঝে একযুগে ১২ হাজার ৮১৭ কার্টুন স্কুল ফিডিংয়ের এককালীন বিস্কুট বিতরণ করা হয়েছে। এতে প্রতি শিক্ষার্থী এককালীন ৩৬ প্যাকেট বিস্কুট পেয়েছে।  #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই