তারিখ : ১১ জুলাই ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সাংবাদিক সুরেশ কৈরীর মৃত্যু বার্ষিকী পালিত

গৌরীপুরে সাংবাদিক সুরেশ কৈরীর ২০তম মৃত্যু বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ১৩ মে]
ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, সাবেক সভাপতি, দৈনিক সংবাদের নিজস্ব সংবাদদাতা, বিশিষ্ট ক্রীড়া সংগঠক সুরেশ কৈরীর ২০তম মৃত্যু বার্ষিকী বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয়েছে।

গৌরীপুর প্রেসক্লাবের উদ্যোগে করোনা সংকট কালে সামাজিক দুরত্ব বজায় রেখে এ উপলক্ষে উপজেলার কালিখলাস্থ শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর মন্দিরে (১৩মে) বুধবার সন্ধ্যায় হরিনাম সংকীর্তন, প্রয়াতের স্বরনে প্রার্থনা ও ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়। এ ছাড়া কিশোরগঞ্জ জেলায় অবস্থানরত প্রয়াতের স্ত্রী ও তার পরিবারের পক্ষ থেকে বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে দিবসটি পালনের খবর পাওয়া গেছে।

উল্লেখ্য ২০০০ ইং সনের এইদিনে সন্ধ্যার দিকে বাসযোগে ময়মনসিংহ থেকে গৌরীপুর আসার পথে কলতাপাড়া নামক স্থানে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে সাংবাদিক সুরেশ কৈরী পরলোকগমণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ মেয়ে সন্তান রেখে গেছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই