তারিখ : ১১ জুলাই ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

সখীপুরে করোনা আক্রান্ত ছয় জনই এখন সুস্থ

সখীপুরে করোনা আক্রান্ত ছয় জনই এখন সুস্থ
[ভালুকা ডট কম : ১৫ মে]
টাঙ্গাইলের সখীপুরে করোনা আক্রান্ত ছয় জনের সবাই এখন সুস্থ হয়েছেন। ফলে এই উপজেলায় আপাতত  আর কোনো করোনা  রোগী  নেই। শুক্রবার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবদুস  সোবহান বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, সখীপুর উপজেলায়  এ পর্যন্ত ছয় জন করোনা রোগী শনাক্ত হয়। পরে চিকিৎসা ও দুই দফা পরীক্ষা  শেষে স্বাস্থ্য বিভাগ ওই ছয় জনের সবাইকে  নেগেটিভ  ঘোষণা করেছে। বর্তমানে সখীপুরে আর কোনো করোনা  রোগী  নেই।

উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত মঙ্গলবার ও বুধবার উপজেলার লাংগুলিয়া গ্রামের রিপনের পরিবারের পাঁচজন এবং অ্যাম্বুলেন্স চালক  সোনা মিয়ার দ্বিতীয় দফায় নমুনা পরীক্ষায় রিপোর্ট  নেগেটিভ এসেছে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবদুস  সোবহান বলেন, স্বাস্থ্য বিভাগের পরামর্শে ওই ছয় করোনা  রোগীই বাড়িতে চিকিৎসা নিয়ে ভালো হয়েছেন। এ উপজেলাতে  এ পর্যন্ত মোট ২৫২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এদের মধ্যে ২৪৬ জনের ফলাফলে  নেগেটিভ এসেছে। উপজেলাতে এখন আর  কোনো কারোনা  রোগী  নেই।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই