তারিখ : ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা হাসপাতালের দুই জনসহ প্রতিবন্ধীর করোনা শনাক্ত

ভালুকা হাসপাতালের দুই জনসহ প্রতিবন্ধীর করোনা শনাক্ত  
[ভালুকা ডট কম : ১৮ মে]
ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালের দুই স্বাস্থ্য কর্মী ও দুই ডাক্তারের পর এবার আরেক স্বাস্থ্যকর্মী ও ঝাড়ুদার করোনায় আক্রান্ত হয়েছেন। এই দুজনের সঙ্গে আরেক প্রতিবন্ধীর শরীরেও করোনা ধরা পড়েছে। রোববার এই উপজেলার নতুন করে মোট তিনজনের কেরোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য বিভাগ।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক অফিস সহকারী ও বুধবার এক ল্যাব সহকারীও আক্রান্ত হয়েছিলেন।পরের দিন শুক্রবার ভালুকা সরকারী হাসপাতালের দুই ডাক্তার করোনায় শনাক্ত হয়েছেন।এক দিন পর অর্থাৎ রোববার উপজেলায় নতুন করে আরো তিনজনের শরীরে করোনা ধরা পড়ে। উপজেলায় মোট রোগীর সংখ্যা ১৭। এদের মধ্যে এক জনের মৃত্যু হয়েছে। পাঁচ দিনে ভালুকা হাসপাতালের দুই ডাক্তার, তিন স্বাস্থ্য কর্মী এবং এক ঝাড়ুদারসহ মোট ছয় জন আক্রান্ত হয়েছেন।এরপরও এক ঘেয়েমি সিদ্ধান্ত নিয়ে হাসপাতালের সকল কার্যক্রম চালু রেখেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সোহেলী শারমিন।

এ বিষয়ে কথা বলার জন্য ভালুকা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সোহেলী শারমিনের মোবাইলে ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই