তারিখ : ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ইরি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় প্রকৃত কৃষকের কাছ থেকে ইরি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৮ মে]
কৃষক পর্যায়ে ধান-চালের ন্যায্য মূল্য নিশ্চিত করণের নিমিত্তে সরকার গৃহীত পদক্ষেপের অংশ হিসেবে প্রকৃত কৃষকদের নিকট থেকে সরাসরি ধান সংগ্রহের জন্য নওগাঁর পত্নীতলায় উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা খাদ্য বিভাগের উদ্যোগে সরকারিভাবে চলতি ইরি-বোরো মৌসুমে উপজেলার ১১টি ইউপি ও ১টি পৌরসভার প্রকৃত কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের জন্য উন্মুক্ত লটারি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকারের নেতৃত্বে উক্ত ধান সংগ্রহের জন্য উন্মুক্ত লটারির উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সানজিদা সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা কৃষি কর্মকর্তা প্রকাশ চন্দ্র সরকার, উপজেলা খাদ্য কর্মকর্তা মোঃ নজমুল করিম, পত্নীতলা এলএসডি এর ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দীন, নজিপুর এলএসডি এর ভারপ্রাপ্ত কর্মকর্তা সুজন চন্দ্র মন্ডল, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, রায়হান আলম, মোস্তাক আহম্মেদ,  সাংবাদিক দিলিপ চৌহান, উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী বৃন্দ সহ কৃষকবৃন্দ প্রমুখ।

এবারে সরকারীভাবে ২৬টাকা কেজি দরে লটারিতে বিজয়ী কৃষকদের কাছ থেকে ১টন করে নজিপুর খাদ্য গুদামে ১৯৯৫মেঃটন এবং পত্নীতলা খাদ্য গুদামে ১৫৬৪মেঃটন সর্বমোট ৩৫৫৯মেঃটন ধান সংগ্রহ করা হবে বলে সংশ্লিষ্ট অধিদপ্তর সূত্রে জানাগেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই