তারিখ : ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ২লক্ষ টাকা চাঁদা দাবীর অভিযোগে আটক-১

তজুমদ্দিনে এডিপি’র কাজে ২লক্ষ টাকা চাঁদা দাবীর অভিযোগে আটক-১
[ভালুকা ডট কম : ১৮ মে]
ভোলার তজুমদ্দিনে এ্যানুয়াল ডেভেলপমেন্ট প্রজেক্ট (এডিপি)র কাজ বাস্তবায়নে ঠিকাদারের কাছে ২লক্ষ টাকা চাঁদাদাবীর অভিযোগ পাওয়া গেছে। চাঁদাদাবীর ঘটনায় এলাকাবাসী ও ঠিকাদার থানায় অভিযোগ দিলে পুলিশ একজনকে আটক করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলা সদরের হাসপাতালের সামনে ৩ হাজার মানুষের জলাবদ্ধতা ও পানিবন্ধী দশা থেকে মুক্ত করার জন্য ৫ লক্ষ টাকা বরাদ্ধ দেয় উপজেলা পরিষদ। সোমবার সকালে শ্রমিকরা প্রকল্প বাস্তবায়ণের কাজ শুরু করতে গেলে হাজিকান্দি গ্রামের বেচু দালালের ছেলে সবুজ ও রিয়াজ মিলে শ্রমিকদের কাজের মালামাল নিয়ে যায় এবং কাজ বাস্তবায়ণকারীদের নিকট ২লক্ষ টাকা চাঁদা দাবী করেন। উপজেলা শ্রমিকলীগ সম্পাদক আবুল হাসেম ঘটনাস্থলে গিয়ে এলাকার জনস্বার্থের ব্যাপারটি সবুজ ও রিয়াজকে বললে আবুল হাসেমকেও তারা লাঞ্চিত করে। পরে স্থানীয়দের তোপেরমুখে পুলিশকে খবর দিলে এসআই জসিমউদ্দিন ঘটনাস্থল থেকে রিয়াজকে আটক করে থানায় নিয়ে যায়।

আবুল হাসেম জানান, রিয়াজ ও সবুজ মিলে যার তার সাথে দূরব্যববহার করে এলাকায় ত্রাসের সৃষ্টি করছে। অবৈধভাবে বালু উত্তোলন করে পাহাড় গড়েছে। ব্লকের সাইড থেকে সিলেকশন বালু ও পাথর এনে অবৈধভাবে বিক্রি করছেন। তিনি আরো বলেন, জমি দখল, ঘাট দখল ও ইয়াবাসহ এমন কোন অপরাধ নেই যে তারা বাদ আছে যা তদন্ত করলে সত্যতা মিলবে। যে কারণে দলের ভাবমূর্তি সাধারণ মানুষের কাছে প্রশ্নবিদ্ধ হচ্ছে।

জানতে চাইলে তজুমদ্দিন থানার ওসি তদন্ত এনায়েত হোসেন বলেন, অভিযোগের সত্যতা যাচাইয়ে তদন্ত চলছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানা আনা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই