তারিখ : ০৬ জুন ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে অসহায়দের পাশে বেগ মনসুর ফাউন্ডেশন

গৌরীপুরে অসহায়দের পাশে বেগ মনসুর ফাউন্ডেশন
[ভালুকা ডট কম : ১৯ মে]
ময়মনসিংহের গৌরীপুরে বেগ মনসুর ফাউন্ডেশনের পক্ষে সাংবাদিক বেগ ফারুক আহাম্মদ স্থানীয় ৬ শতাধিক অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষকে খাদ্য সামগ্রী ও নগদ আর্থিক সহায়তা দিয়েছেন।

মঙ্গলবার (১৯ মে) দুপুর ১২ টায়  উপজেলার বোকাইনগর ইউনিয়নের মিরিকপুর গ্রামে সামাজিক দুরত্ব বজায় রেখে এ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান ও উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর।

এসময় উপস্থিত ছিলেন বোকাইনগর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ, উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ হাফিজ উদ্দিন, উপজেলা জাতীয় পার্টির নেতা আব্দুল গফুর, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার. সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, রিপোটার্স ক্লাবের সভাপতি রায়হান উদ্দিন সরকার, সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটন, সাংবাদিক আজম জহিরুল ইসলাম, আনোয়ার হোসেন শাহীন, হুমায়ূন কবির, লুৎফুর রহমান খোকন, আব্দুল কাদির, শাহজাহান কবির, তোফাজ্জল হোসেন প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই