তারিখ : ০৬ জুন ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ভ্রাম্যমান আদালতে ১৮ জনকে জরিমানা

গৌরীপুরে ১৮ জনকে সাড়ে ৬১ হাজার টাকা জরিমানা করলো ভ্রাম্যমান আদালত
[ভালুকা ডট কম : ২০ মে]
ময়মনসিংহের গৌরীপুরে মঙ্গলবার (১৯ মে) সামাজিক দুরত্ব,মূল্য তালিকা ও সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় ৯ ব্যবসায়ীকে ৪২ হাজার ৬শ টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাসুদ রানা। অপর এক অভিযানে ভ্রাম্যমান আদালত ৯ ব্যবসায়ীকে ১৯ হাজার টাকা জরিমানা করেন। দুই অভিযানে ৬১ হাজার ৬শ টাকা জরিমানা আদায় করা হয়।

(১৯ মে) মঙ্গলবার ভ্রাম্যমান আদালত ব্যবসায়ী আজিজুল হক ৫শ, মাসুদ মিয়া ৫হাজার, আব্দুর রাজ্জাক ৪হাজার, বাবুল মিয়া ৩ হাজার, সাগর মিয়া ১হাজার ৯শ, মোঃ এরশাদুল ১হাজার, মোঃ মিজানুর রহমান ২০হাজার, পথচারী আব্দুল হাকিম ২শ ও গৌরীপুর ইলেকট্রনিক্সকে ৭  হাজার টাকা জরিমানা করা হয়। অপর অভিযানে ভ্রাম্যমান আদালত মূল্যতালিকা না থাকায় মধ্যবাজারের দিলিপ সরকার ২ হাজার,শ্যামগঞ্জের আব্দুল ১৫শ, স্বপন ৫হাজার , কাবুল মিয়া ৮হাজার , সামাজিক দুরত্ব বজায় না রাখায় মোঃ সেলিম মিয়া ৩শ টাকা, শহিদ মিয়া ৫শ টাকা, মিজান মিয়া ২শ, মোস্তফা ৫শ  ও লিটনকে ১হাজার টাকা জরিমানা করেন। ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেন গৌরীপুর থানার সাব ইন্সপেক্টর নাঈমুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের আব্দুল্লাহ হিল মাহদি, মোঃ সাইদুল ইসলাম ও মোঃ রবিন প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই