তারিখ : ০৬ জুন ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় হাতেম খানের ঈদ সামগ্রী বিতরণ

ভালুকায় হাতেম খানের পর্যায়ক্রমে ৫ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ২১ মে]
ভালুকা পৌর এলাকায় হাতেম খানের পর্যায়ক্রমে ৫ হাজার কর্মহীন পরিবারে মাঝে ঈদ সামগ্রী বিতরণ করছেন পৌর বিএনপি নেতা, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মো.হাতেম খান।বৃহস্প্রতিবার দুপুরে তিনি পৌর সভার ৭ নম্বর ওয়ার্ডের ৭৩৫ জন লোকের মাঝে মহামারী করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া পরিবারের হাতে ঈদ সামগ্রী তুলে দেন। ঈদ সামগ্রীর প্রতি প্যাকেটে রয়েছে চিনি গুড়া চাল, দুই প্যাকেট সেমাই, সোয়াবিন তৈল, লবন, চিনি ও সাবান।

আলহাজ্ব হাতেম খান জানান, বৃহঃবার দিন পৌরসভার ৯নং ওয়ার্ডে ৮ শ ৫৫ জন, শুক্রবার দিন ৮ নম্বর ওয়ার্ড এলাকায় ৫ শ জন, শনিবার ১ নম্বর ওয়ার্ড এলাকায় ৭শ ৫৪ জন এবং ৪ ও ৬নং ওয়ার্ডে ১ হাজার ৬৫ জন, বৃহঃবার দিন ৭ নম্বর ওয়ার্ডের ৭৩৫ জন পরিবারের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে ঈদ সামগ্রী বিতরণ করি। পৌরসভার ৯টি ওয়ার্ডে ৫ হাজার নিন্ম আয়ের পরিবারের মাঝে পর্যায়ক্রমে ঈদ সামগ্রী বিতরণ করি এবং পৌরসভায় আরও ৬০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই