তারিখ : ০৬ জুন ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

উপজেলা প্রেসক্লাবে ঈদ উপহার সামগ্রী বিতরণ

উপজেলা প্রেসক্লাবে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ
[ভালুকা ডট কম : ২২ মে]
করোনা পরিস্থিতিতে ঈদ উপলক্ষে ভালুকা উপজেলা প্রেসক্লাবে শুক্রবার সকালে উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ উপস্থিত হয়ে ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্যকে ঈদের আগাম শুভেচ্ছা বিনিময় করেন এবং ক্লাবের সকল সদস্যকে নিজস্ব অর্থায়নে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

সকল সদস্যের পক্ষ থেকে উপজেলা প্রেসক্লাবের সভাপতি শাহ্ মো: আকরাম হোসেন এবং সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রেসক্লাবে উপস্থিত হয়ে ঈদ উপহার সামগ্রী বিতরণ করার জন্য উপজলা চেয়ারম্যানকে ধন্যবাদ জানান।

উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, করোনা ভাইরাসের সরকারী ত্রাণের কোন দায়িত্বে নেই উপজেলা চেয়ারম্যান। শুধু মাত্র ইউএনও এবং ইউনিয়ন চেয়ারম্যানগণ সরকারী ত্রাণ বিতরণ করবেন। দেশের অবস্থা ভাল না থাকায় আমি ব্যক্তিগত অর্থে সারা উপজেলায় স্বাধ্যমত ত্রাণ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই