তারিখ : ১০ জুলাই ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁয় সাংবাদিকসহ নতুন করে দুইজন করোনায় আক্রান্ত

নওগাঁয় এক সাংবাদিকসহ নতুন করে দুইজন করোনায় আক্রান্ত
[ভালুকা ডট কম : ২৫ মে]
নওগাঁয় এক সাংবাদিক সহ দুইজনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। রোববার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর এর মোর্শেদ। ওই সাংবাদিক একটি অনলাইন পোর্টাল ও একটি প্রিন্ট মিডিয়ায় কাজ করেন। করোনা সনাক্ত আরেক মহিলার বাড়ী নওগাঁ সদর উপজেলায়।

আক্রান্ত ওই সাংবাদিক বলেন, গত ১০ মে শরীরে জ্বর আসে। এরপর দুইদিন যাবত শরীরে জ্বর থাকে। গত ২০ মে নমুনা দেয়া হয়। রোববার রাত ১০টার দিকে সিভিল সার্জন অফিস থেকে তাকে ফোন করে জানানো হয় তার করোনা পজেটিভ। তাকে সাবধানে থাকতে বলা হয়েছে।

তিনি বলেন, আমিতো সম্পূর্ন সুস্থ। কিন্তু তারপরও আমার করোনা পজেটিভ আসছে বুঝলাম না। জিম্যাক্স ও ফেনাডিন নামে দুইটি ট্যাবলেট খাওয়ার পরামর্শ দেয়া হয়েছে। এছাড়া কয়েকদিন সাবধানে থাকার পরামর্শ দেয়া হয়েছে। আগামীকাল (সোমবার) মেডিকেল টিম আমার বাড়িতে আসবেন বলে জানানো হয়।

নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর এর মোর্শেদ বলেন, নওগাঁ থেকে পাঠানো নমুনায় সদরের দুইজনের শরীরে করোনা সনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে একজন পুরুষ ও একজন মহিলা। তারা দুইজনেই বর্তমানে ভালো আছেন। তাদের সাবধানে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

উল্লেখ্য, নবম দফা পর্যন্ত জেলায় ১০৪ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়েছে। এরমধ্যে ৬৩ জন করোনা জয়ী হয়ে সুস্থ হয়েছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই