তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

বদলগাছীতে র‌্যাবের অভিযানে গাঁজাসহ আটক ৩

বদলগাছীতে র‌্যাবের অভিযানে ৬৮ কেজি গাঁজাসহ ৩মাদক ব্যবসায়ী আটক
[ভালুকা ডট কম : ২৭ মে]
নওগাঁর বদলগাছী উপজেলায় ৬৮কেজি গাঁজাসহ ৩মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। মঙ্গলবার ভোরে উপজেলার ভান্ডারপুর বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় গাঁজা বহনকারী একটি মিনি ট্রাক জব্দ করা হয়।

আটকরা হলেন, বদলগাছী থানার কয়াভবানীপুর গ্রামের মৃত লবির উদ্দিন সোনার ছেলে শিপন (৪০), কুমিল্লা জেলার কোতয়ালী থানার কাশিনাথপুর গ্রামের শাহ আলমের ছেলে আকাশ (২৬) ও কচিমুদ্দিনের ছেলে আব্দুর রশিদ (১৯)।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে বদলগাছী থানার ভান্ডারপুর বাজার এলাকায় মঙ্গলবার ভোরে অভিযান পরিচালনা করে র‌্যাবের সদস্যরা। এসময় একটি মিনি ট্রাককে সংকেত দিয়ে থামিয়ে তল্লাসি করা হয়। সেখানে ৬৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় গাঁজা বহনকারী মিনি ট্রকটি জব্দ করা হয়।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। তাদের বিরুদ্ধে বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের হোসেন জানান আটকৃতদের মঙ্গলবার বিকেলে আদালতে সোর্পদ করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই