তারিখ : ১৩ জুলাই ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড, নিহত ৫

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড,৫ জনের প্রাণহানি
[ভালুকা ডট কম : ২৮ মে]
রাজধানী ঢাকার অভিজাত এলাকায় অবস্থিত বেসরকারি ইউনাইটেড হাসপাতালের করোনা ইউনিটে অগ্নিকাণ্ডে ৫ জনের প্রাণহানির ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে হাপাতাল কর্তৃপক্ষ। আজ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে সিআইডির একটি দল।

বুধবার (২৭ মে) রাত ৯টা ২০ মিনিটে হাসপাতালটিতে একটি এসি বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত হয়। পরে প্রায় একঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। এ সময় পুড়ে যাওয়া ৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে তিনজন করোনা রোগী। বাকি দু'জন করোনা উপসর্গ নিয়ে ভর্তি  ছিলেন ।

গতকাল বুধবার রাতে ইউনাইটেড হাসপাতাল কর্তৃপক্ষ বাদী হয়ে এই অপমৃত্যুর মামলা করে। গুলশান থানার উপপরিদর্শক সিনথিয়া আক্তার একটি সংবাদ মাধ্যমকে বলেন, গতকাল রাত সাড়ে এগারোটার দিকে ইউনাইটেড হাসপাতাল কর্তৃপক্ষ মামলাটি করেছে।

এ ঘটনায় ফায়ার সার্ভিসের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি করা হয়েছে। ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন্স অ্যান্ড মেইনটেনেন্স) লে কর্নেল জিল্লুর বলেন, ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ডের কারণ অনুসন্ধানে চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী ৭ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। কমিটির প্রধান ফায়ার সার্ভিসের উপ-পরিচালক দেবাশীষ বর্ধন।এদিকে ফায়ার বিগ্রেড জানিয়েছে, দুর্ঘটনাকবলিত হাসপাতালটির ১২ টি অগ্নি নির্বাপক যন্ত্রের মধ্যে ৯ টি’ই মেয়াদোত্তীর্ণ ছিল।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই