তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে ইয়াবাসহ ছাত্রলীগ কর্মী আটক

আত্রাইয়ে ইয়াবাসহ ছাত্রলীগ কর্মী আটক
[ভালুকা ডট কম : ৩০ মে]
নওগাঁর আত্রাইয়ে ৭০পিচ ইয়াবাসহ ৩মাদক ব্যবসায়ীকে আটক করেছে আত্রাই থানা পুলিশ। শনিবার সন্ধ্যায় বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে ইয়াবাসহ আটক করা হয়।

আটকৃতরা হলো উপজেলা ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক ও উপজেলার ভবানীপুর গ্রামের মৃত-বেলাল হোসেনের ছেলে তানভীর আহমেদ প্রিন্স (২৩), একই গ্রামের মজিবর রহমানের ছেলে সোহেল রানা (২৪) ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও পূর্ব দূর্গাপুর গ্রামের রুস্তম আলীর ছেলে জোনায়েদ হোসেন দেশা (২৩)।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলেম উদ্দিন মন্ডল জানান গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোস্তাফিজুর রহমান ও প্রদীপ জানতে পারেন যে ওই ৩জন মাদক ব্যবসায়ী ইয়াবা নিয়ে নওগাঁ থেকে আত্রাই উপজেলার নিজ নিজ এলাকায় বিক্রির উদ্দ্যেশ্যে নিয়ে আসছে। পথেমধ্যে উপজেলার মিরাপুর নামক স্থানে তাদেরকে তল্লাসী করে তাদের কাছ থেকে ৭০পিচ ইয়াবা পাওয়া যায়। তিনি আরো বলেন তারা দীর্ঘদিন যাবত গোপনে মাদকের ব্যবসা করে আসছিলো। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। রবিবার তাদেরকে আদালতে সোর্পদ করা হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই