তারিখ : ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ২টি মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ

পত্নীতলায় পৃথক পৃথক স্থান থেকে ২টি মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ
[ভালুকা ডট কম : ০১ জুন]
নওগাঁর পত্নীতলায় পৃথক পৃথক স্থান থেকে ২টি মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার উপজেলার ছালিগ্রাম আদিবাসীপাড়া এলাকায় হামিদের পুকুর থেকে আদিবাসী সুনিরাম এবং আমাইড় কান্তাকিসমত এলাকা থেকে সাধুরি রানী লিখি নামে ২জনের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

থানাসূত্রে জানাগেছে, উপজেলার পাটিচরা ইউপির ছালিগ্রাম আদিবাসীপাড়ায় হামিদের পুকুর থেকে কাশিপুর এলাকার আদিবাসী মৃত মংলার ছেলে সুনিরাম (৫৫) এর মৃত দেহ পুকুরে সোমবার সকালে পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ তার মৃত দেহ উদ্ধার করে। উক্ত মংলা রবিবার রাতে নেশা গ্রস্থ অবস্থায় বাড়ি থেকে বের হয়েছিল বলে জানাগেছে। এঘটনায় গ্রাম পুলিশ সামছুল আলম বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে। মামলা নং- ০৯। তাং- ০১/০৬/২০২০ইং।

অপরদিকে উপজেলার আমাইড় ইউপির কান্তাকিসমত এলাকার মৃত ননী গোপালের স্ত্রী সাধুরি রানী লিখি (৬৫) পারিবারিক কলোহে রবিবার বাবার বাড়ি মঙ্গলবাড়ি এলাকায় যেয়ে সেখানে গ্যাসের ট্যবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়লে বাবার বাড়ির লোকেরা তাকে প্রথমে জয়পুরহাট হাসপাতালে পরবর্তিতে বগুড়া হাসপাতালে নেয়ার পথে পথিমধ্যে কালাই এলাকায় তার মৃত্যু হয়।এঅবস্থায় তার মৃত দেহ স্বামীর বাড়ি কান্তাকিসমত গ্রামে আনলে তার ছেলে বিপুল কুমার মন্ডল বাদী হয়ে পত্নীতলা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে। মামলা নং- ১০। তাং- ০১/০৬/২০২০ইং।

এব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃত দেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সোমবার নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই