তারিখ : ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

মনপুরায় সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ৩ করোনা রোগী

মনপুরায় সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ৩ করোনা রোগী
[ভালুকা ডট কম : ০১ জুন]
ভোলার মনপুরায় সুস্থ হয়ে বাড়ি ফিরলেন আইসোলেশনে থাকা ৩ করোনা রোগী। সোমবার সকাল ১০ টায় হাসপাতাল ও মনপুরা সরকারী ডিগ্রি কলেজে আইসোলেশনে থাকা তিন জনকে ছাড়পত্র দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।

সুস্থ হওয়া কালাম, আজাদ ও রায়হান ১৪ দিন যাবত মনপুরা হাসপাতাল ও সরকারী ডিগ্রি কলেজে আইসোলেশনে ছিলেন। গত ২৮ মে বৃহস্পতিবার তাদের প্রথম করোনা টেস্টের ফলাফল নেগেটিভ আসে।

সুস্থ হয়ে বাড়ি ফেরতরা জানান, করোনা থেকে সুস্থ হওয়ার প্রধান ঔষধ হচ্ছে মনে সাহস রাখা। পাশাপাশি স্বাস্থ্য বিধি মেনে চললে দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফেরা সম্ভব।সুস্থ হওয়া কালাম উপজেলার হাজীর হাট ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা। আজাদ দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা। এবং রায়হান ১ নং মনপুরা ইউনয়নের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা।

করোনা টেস্টের ফলাফল নেগেটিভ আসায় এদের মধ্যে কোন প্রকার করোনা উপসর্গ না থাকায় তাদেরকে ছাড়পত্র দেয়া হয়েছে বলে জানান উপজেলা মেডিকেল টিম প্রধান ও স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশিদ।

উল্লেখ্য, গত ১৭ মে দুই জন ও ২৪ মে একজনের করোনা টেস্টের ফলাফল পজিটিভ আসে। সাথে সাথে তাদেরকে আইসোলেশনে নিয়ে আসা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই