তারিখ : ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত-২,আহত ২

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত-২,আহত ২
[ভালুকা ডট কম : ০৩ জুন]
ভালুকার ভরাডোবা ক্লাবের বাজার এলাকায় ০৩ জুন ভোর ৩ টার দিকে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত ও দুইজন আহত হয়েছে।

দুর্ঘটনায় নিহত দম্পতি আক্কাস আলী (৫০) ও কুলেছা (৪৫) নালিতাবাড়ীর চিনার পাড়া গ্রামের বাসিন্দা।তারা গাজীপুরে পোশাক কারখানায় কাজ করতো বলে নিশ্চিত হওয়া গেছে।এছাড়া দুর্ঘটনায় আহত আরেক পোষাক শ্রমিক ও তার স্ত্রী তারাও নিহত পরিবারের প্রতিবেশী গাজিপুরের কোন এক কারখানায় কাজ করেন।

ভরাডোবা হাইওয়ে পুলিশ জানায়,ভোর রাত ৩টারদিকে নালিতাবাড়ী থেকে ছেড়ে আসা একটি পিকআপ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার ভরাডোবা ক্লাবের বাজার এলাকায় আসলে সামনে থাকা অঙ্গাত একটি গাড়ীকে পিছন থেকে ধাক্কা দিলে পিকআপে থাকা ২দম্পতি মহাসড়কে ছিটকে পড়ে। ওই সময় অজ্ঞাত গাড়ির চাপায় কুলেছা(৪৫) ঘটনাস্থলেই নিহত হন।

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের ভালুকার সদর হাসপাতালে নিলে সেখানে কুলেছার স্বামী আক্কাস আলী(৫০) মারা যায় এবং অপর দুই দম্পতিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে গুরুত্বর আহত অবস্থায় রেফার্ড করা হয়েছে।পুলিশ দুর্ঘটনার ঘটনারস্থল এবং হাসপাতাল থেকে মৃতদেহ ২টি উদ্ধার করেছে। এই ঘটনায় চালক কিংবা পিকআপটিকে আটক করা সম্ভব হয়নি।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই