তারিখ : ১৩ জুলাই ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

রাণীনগরে মসজিদ-মাদ্রসায় বিএনপি নেতার উপকরন বিতরন

রাণীনগরে মসজিদ-মাদ্রসায় বিএনপি নেতার উপকরন বিতরন
[ভালুকা ডট কম : ০৩ জুন]
নওগাঁর রাণীনগর উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, বিদ্যালয় ও দুস্থ্যদের মাঝে উপকরন বিতরন করা হয়েছে। রাণীনগর খেলোয়ার কল্যাণ সমিতির উপদেষ্টা, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক আলহাজ্ব এছাহক আলীর উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে এই উপকরনগুলো বিতরন করা হয়।

উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, বিদ্যালয় ও দুস্থ্যদের মাঝে ৪১টি সেলিং ফ্যান ও টেউটিন বিতরণ করা হয়। বুধবার খেলোয়ার কল্যাণ সমিতির কার্যালয়ে বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মকলেছুর রহমান বাবুু, একডালা ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক মোসারব হোসেন, সদস্য শহিদুল ইসলাম সুইট, মাহমুদুল হাসান মধু, এসএম মঞ্জুর হোসেন, আব্দুর রাজ্জাক, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী বেদারুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন হারুনুর রশিদ, রবিউল ইসলাম টিক্কা ,সেকেন্দার আলি, আলম, খোকন, কিশোর, জিল্লুর রহমান প্রমূখ।

বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক আলহাজ্ব এছাহক আলী বলেন শুধু দুর্যোগকালীন সময়ে নয় সমাজের বিত্তবানদের উচিত সব সময় অসহায়, গরীব ও দুস্থ্যদের পাশে দাঁড়ানো। আমি বিএনপির নেতা হিসেবে আগেও যেমন রাণীনগর ও আত্রাইবাসীর পাশে ছিলাম এখন এই করোনা ভাইরাস সংকটময় সময়েও আছি। এই দুই উপজেলার সকল পর্যায়ে আমি সাধ্যমতো সহযোগিতা প্রদান করে আসছি। আগামীতেও আমার এই সহযোগিতা প্রদান অব্যাহত রাখবো। তাই আসুন আমরা সবাই করোনা ভাইরাস প্রতিরোধে যতটা পারা যায় অবশ্যই পালনীয় নিয়মগুলো ঘরে থেকে মেনে চলি আর করোনা ভাইরাসকে জয় করি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই