তারিখ : ১০ জুলাই ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুর পৌরসভায় ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন কার্যক্রম

গৌরীপুর পৌরসভায় ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন কার্যক্রম অব্যাহত
[ভালুকা ডট কম : ০৪ জুন]
বিশ্ব মহামারী করোনা সংকটকালে, ডেঙ্গু’র প্রাদুর্ভাব ধ্বংস করতে ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার অলিগলিতে মশক নিধন কার্যক্রম অব্যাহত ভাবে চলেছে। এক্ষেত্রে প্রতিদিন পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে এ মশক নিধন কার্যক্রম চলমান রয়েছে।

পৌর সভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেছেন’ এমনিতেই করোনা সংকটে জন-জীবন হুমকির সন্মখিন। তার উপর ডেঙ্গু’র উপদ্রব আমাদের জীবনযাত্রাকে আরো বিপর্যস্থ করে তুলতে পারে। তাই এই সংকট কাটিয়ে উঠার লক্ষ্যে এই বর্ষা মৌসুম পুরোপুরি শুরু’র আগেই গৌরীপুর পৌরসভার উদ্যোগে এডিস মশা থেকে পরিত্রানের জন্য পৌরসভার সর্বত্র মশক নিধনের জন্য জীবানুনাশক স্প্রে করা হচ্ছে।

গৌরীপুর পৌরসভার উদ্যোগের পাশাপাশি পরিষ্কার পরিচ্ছন্ন রেখে ডেঙ্গু প্রতিরোধে নিজ দায়িতে সহযোগিতা করার জন্য সকল সম্মানিত পৌর নাগরিকগণ নিজেদের বাসা-বাড়ী’ দোকান-পাটের আশ-পাশ’ সরকারী-বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান’ বিভিন্ন সরকারী বিভিন্ন দপ্তরের প্রধানদের প্রতি  উদাত্ত আহবান জানান পৌর মেয়র।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই