তারিখ : ১২ আগস্ট ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জমি দখলের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

তজুমদ্দিনে জোড়পূর্বক বিধবার জমি দখলের বিরুদ্ধে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ০৫ জুন]
ভোলার তজুমদ্দিনের চাঁচড়ায় জোড়পূর্বক জমি দখল করার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন জমির  মালিক বিধবা নারী। শুক্রবার বিকাল সাড়ে ৪টায় তজুমদ্দিন প্রেসক্লাবে এসে সংবাদ সম্মেলনের মাধ্যমে লিখিত বক্তব্যে বিধবা মনোজা খাতুন বলেন, উপজেলার চাঁচড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের উত্তর চাঁচড়া সাকিনে ১২৫০, ৭৬৫ ও ৭৫৪নং খতিয়ান এবং ১৪৯০ ও ১৪৯১ দাগে তার স্বামী মৃত সফিউল্যাহ ৪২ শতাংশ জমি ক্রয় করেন। তারা ওই জমি ৩০ বছর পর্যন্ত ভোগ দখল করে আসছেন।

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, চলতি বছরের মে মাস থেকে একই এলাকার মোঃ সামছল হক পিং সেরাজল হক, আঃ বাকি পিং সামছল হক, ফারহানুর রহমান সময় পিং আঃ বাকি ও মোঃ মোস্তফা পিং আলী মিয়া গংরা জোড়পূর্বক জমি দখলে নেয়ার চেষ্টা করেন। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ও গন্যমান্যদের অবহিত করেও কোন সুরাহা না পেয়ে থানায় লিখিত অভিযোগ দাখিল করি। কিন্তু দখলকারীরা জোড়পূর্বক তাদের দখল অব্যাহত রাখেন।

বিধবা মনোজা খাতুন আরো জানান, তার এক ছেলে ও তিন মেয়ে রয়েছে। ছেলে ভাড়ায় হোন্ডা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। আমার এই জমিটুকু আনন্দ বাজারের কাছে হওয়ায় সামছল গংরা কিনতে চেয়ে ছিল, বিক্রি না করায় এখন জোড়পূর্বক দখলে নিয়ে ঘর উত্তোলন করেন। আমাদের জমি রক্ষা করতে গেলে আমাকে ও আমার মেয়ে মারপিট করে পানিতে ফেলে দেয় এবং আমার একমাত্র ছেলেকে প্রাণ নাশের হুমকি দেয়। আমি সাংবাদিকদের মাধ্যমে আইন প্রয়োগকারী সংস্থার কাছে সাহায্য কামনা করছি।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই