তারিখ : ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

দৃষ্টিহীন স্বামীর চোখের চিকিৎসার জন্য স্ত্রী’র সাহায্য কামনা

গৌরীপুরে দিন মজুর দৃষ্টিহীন স্বামীর চোখের চিকিৎসার জন্য স্ত্রী’র সাহায্য কামনা
[ভালুকা ডট কম : ১০ জুন]
করোনা ভাইরাসে গৃহবন্দী সারাদেশের খেটে খাওয়া মানুষ,স্থবির করে দিয়েছে সারা পৃথিবী। তাই কর্মহীনভাবে মানবেতর জীবন যাপন করছেন অনেকেই। অন্যের বাড়িতে কাজ করে পরিবার নিয়ে খেয়ে-না খেয়ে জীবন যাপন করতো ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের কড়েহা (লোনাপাড়া)  গ্রামের মৃত আব্দুল মোতালিবের ছেলে মোঃ হারুন মিয়া (৩৫)।

বর্তমানে সে দুটি চোখের দৃষ্টি হারিয়ে ঘরে বসেই মানবেতর দিনযাপন করছে। চার মাস আগে চোখের সমস্যায় আক্রান্ত হয় হারুন। প্রয়োজনীয় অর্থাভাবে করতে পারছেন না চোখের চিকিৎসা। বাবারও নেই কোন অর্থবিত্ত-জমি-জমা। অন্যের বাড়িতেই দিন মজুরের কাজ করেই চলতো তাদের পরিবারের আহারের সংস্থান। তাছাড়া তার ৮ সদস্য পরিবারের আয়ের উৎস ছিল এক মাত্র হারুন। বর্তমানে খেয়ে-না খেয়ে দিনযাপন করছে পরিবারটি। তার তিনটি ছেলে ও একটি মেয়ে সন্তান রয়েছে।

হারুনের স্ত্রী মারুফা আক্তার জানান আমার স্বামী তিন মাস আগে ১ টি চোঁখের সমস্যা ছিল’ অপারেশন করেও কোন ফল হয়নি। এক পর্যায়ে হারুনের দুটি চোঁখ দৃষ্টিহীন হয়ে পড়েছে। স্বামীর উন্নত চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। যেখানে পরিবারের অন্ন জুটে না’  সেখানে অপারেশনের টাকা কোথায় পাবো? তাই হারুনের স্ত্রী মারুফা অন্ধ স্বামীর চোঁখের চিকিৎসার জন সমাজের বিত্তবান  সকলের কাছে সাহায্য কামনা করেছেন। কেউ যদি সাহায্য করতে চান তাহলে হারুন মিয়ার ছোট ভাই আনজু মিয়ার মোবাইল ফোনে নগদ-বিকাশ এই নাম্বারে ০১৭৫৯৭৪৭৭৭০ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই