তারিখ : ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে করোনায় ১ জনের মৃত্যু

গফরগাঁওয়ে করোনায় ১ জনের মৃত্যু
[ভালুকা ডট কম : ২৩ জুন]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে স্বপন চন্দ মোদক(৫৬) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে ময়মনসিংহ এসকে হাসপাতালে চিকিৎসাধীন  অবস্থায় তার মৃত্যু হয়।মৃত স্বপন চন্দ মোদকের বাড়ি পৌর শহরের স্টেশন রোডের পন্ডিতপাড়া এলাকায়।এক সময়ে সে পৌর শহরের রাজলক্ষী মিষ্টান্ন ভান্ডার দোকানের কারিগর ছিল।

উপজেলা স্খাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাইন উদ্দিন খান মানিক জানান,গত রোববার মৃত স্বপন চন্দ মোদক ও তার ছেলে তনয় মোদকের করোনা পজেটিভ  সনাক্ত হয়।তিনি বাসায় হোম কোয়ারিন্টানে ছিলেন।অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য সোমবার সকালে বাবা ছেলেকে এক সাথে ময়মনসিংহ এসকে হাসপাতালে ভর্তি করা হয়।হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে স্বপন চন্দ্র মোদকের মৃত্যু হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই