তারিখ : ১২ আগস্ট ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

রাষ্ট্রীয় মর্যাদায় চির নিদ্রায় শায়িত হলেন শহীদ জননী

রাষ্ট্রীয় মর্যাদায় চির নিদ্রায় শায়িত হলেন শহীদ জননী খাইরুন্নেছা আফসার
[ভালুকা ডট কম : ২৫ জুন]
ভালুকার জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু’র মাতা শহীদ জননী বীর মুক্তিযোদ্ধা খাইরুন্নেসা আফসারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বাদ আসর(২৫জুন) ভালুকা সরকারি ডিগ্রী কলেজ মাঠে  রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনার দেয়া হয় ।পরে  স্থানীয় রাজনৈতিক,সামাজিক,বিভিন্ন পেশাজীবি সংগঠন ও প্রশাসনের পক্ষ থেকে  শ্রদ্বা নিবেদনের পর জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা সাব সেক্টর কমান্ডার মরহুম মেজর আফসার উদ্দিন সাহেবের সহধর্মিণী, ময়মনসিংহ-১১,ভালুকা আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু’র মাতা ও ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ’র  শাশুড়ী, বীর মুক্তিযোদ্ধা জ্ব খাইরুন্নেসা আফসার অদ্য ১১.১৫ ঘটিকায় ঢাকাস্থ আনোয়ার খান মডার্ন হাসপাতালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। "ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহে রাজেউন "




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই