তারিখ : ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় অসহায়দের খাদ্য সহায়তা দিল মু্ক্তিযোদ্ধার সন্তান

ভালুকায় করোনায় অসহায় ৫০টি পরিবারের পাশে দাড়ালেন মু্ক্তিযোদ্ধার সন্তান
[ভালুকা ডট কম : ২৫ জুন]
ভালুকায় করোনার প্রভাবে অসহায় খেটেখাওয়া দিনমজুর, হতদরিদ্র ৫০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌছে দিলেন সাবেক মু্ক্তিযোদ্ধার কমান্ডার প্রয়াত মফিজুর রহমানের সন্তান মাহমুদা সুলতানা।

আজ ২৫ জুন উপজেলার ৬ নং ভালুকা ইউনিয়নের বাঁশিল গ্রামে ৫০ টি অসহায় পরিবারের মাঝে ৫ কেজি চাল,১কেজি ডাল, ১কেজি পেয়াজ,১ কেজি আলু,১কেজি তৈল,১কেজি লবন, ১টি গোসলের সাবান করে প্যাকেট মু্ক্তিযোদ্ধা সন্তান মাহমুদা সুলতানা নিজস্ব অর্থায়নে বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য সহায়তা পৌছে দেন।

মু্ক্তিযোদ্ধার সন্তান মাহমুদা সুলতানা ভালুকা ডট কম কে বলেন, দীর্ঘদিন করোনার প্রভাবে খেটেখাওয়া অসহায় পরিবারগুলোর মাঝে যখন সরকারি, বেসকারি উদ্যোগে মানুষের খাদ্য সহায়তা বন্ধ ঠিক তখন আমি আমার বাবার পৈত্রিক নিবাস বাঁশিল গ্রামে ৫০ টি পরিবারের মাঝে (চাল, ডাল, তৈল, আলু, পেয়াজ,সাবান, লবন) করে একটি করে প্যাকেট পৌচ্ছে দিয়েছি। ইনশাআল্লাহ করোনার সামনের দিনগুলোতে এ মানবিক সহায়তা অব্যাহত থাকবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই