তারিখ : ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় করোনার লক্ষণ নিয়ে ভ্যান চালকের মৃত্যু

ভালুকায় করোনার লক্ষণ নিয়ে ভ্যান চালকের মৃত্যু
[ভালুকা ডট কম : ২৬ জুন]
ভালুকায় গলাব্যাথা, শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে বৃহস্পতিবার রাতে মফিজুল ইসলাম (৫৫)এর মৃত্যু হয়েছে।স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়,গত কয়েক দিন ধরে ভালুকা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মুচার ভিটা এলাকার বাসিন্দা মফিজুল ইসলাম জ্বর,গলাব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে ভোগছিলেন। শুক্রবার রাতে শ্বাসকষ্টের তীব্রতা বেড়ে যায়। বেশ কিছুক্ষণ পর নিজ বাড়িতেই তিনি মৃত্যু বরণ করেন।

ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল বলেন, স্বেচ্ছায় দাফন কাজের সাথে জরিত তাকওয়া টিমের সহায়তায় স্বাস্থ্য বিধি মেনে আজ সকাল ১০ টার দিকে মফিজুলের দাফন কাজ সম্পন্ন করা হয়েছে। এর আগেই তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে। কোভিট-১৯ পরীক্ষার পর বলা যাবে, তিনি সংক্রমিত হয়েছেন কি না। উপজেলায় মৃত্যু সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে খোঁজ নেওয়া হয়,ওই ব্যক্তি করোনায় সংক্রমিত কিংবা কোনো ধরণের উপসর্গ ছিল কি না। উপসর্গ নিয়ে মৃত্যু হলে স্বাস্থ্য বিধি মেনে দাফনের ব্যবস্থা করা হয়।

সেচ্ছাসেবী সংগঠন ত্বাকওয়া ফাউন্ডেশনের টিম প্রধান মাওলানা মামুনুর রশিদ জানান, উপজেলা প্রশাসনের অনুমিতক্রমে ত্বাকওয়া ফাউন্ডেশন আজ শুক্রবার সকালে মৃত্য ব্যক্তির দাফনকাজ সম্পন্ন করেছে। ভালুকায় এ নিয়ে ত্বাকওয়া টিম ৮ ম ব্যক্তির জানাযা সম্পূর্ণ করেছে।  আজকে  মৃত্য ব্যক্তির দাফন কাফনে অংশগ্রহন করেন:-মাওলানা মামুনুর রশীদ ,মাও: আশরাফুল ,মাও: আবু সাইদ ,মাও: ইলিয়াস আমিনী, মাও: ফয়সাল, মোঃ  শাহিন খান ,মাও: শরিফুল ইসলাম ও হাফেজ মেরাজুল ইসলাম।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই