তারিখ : ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে শিশু কন্যাকে গলাকেটে হত্যা,মা আটক

তজুমদ্দিনে শিশু কন্যাকে গলাকেটে হত্যা,মা আটক
[ভালুকা ডট কম : ২৬ জুন]
ভোলার তজুমদ্দিনে পারিবারিক অভাব অনটন ও অসুস্থতার কারণে দুই বছরের শিশু কন্যাকে গলাকেটে হত্যা করলেন পাষন্ড মা। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করেন। ওই শিশুর পিতা বাদী হয়ে মামলা দয়ের করলে পুলিশ মা রুবিনাকে আটক করে জেল হাজতে প্রেরণ করেন।

তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার শম্ভুপুর ইউনিয়নের বাদলীপুর গ্রাম থেকে মরিয়ম নামের দুই বছরের শিশু কন্যার গলাকাটা লাশ উদ্ধার করা হয়। ঘটনাটি সন্দেহজনক হওয়ায় শিশুর মা রুবিনা বেগমকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে পারিবারিক অভাব অনটন ও অসুস্থতার কারণে দুই বছরের শিশু কন্যা মরিয়মকে গলাকেটে হত্যার কথা স্বীকার করেন। ওই শিশুর পিতা নাজিম উদ্দিন এজহার দাখিল করলে ৩০২ ধারায় হত্যা মামলা রুজু হয়। মামলা নং ০৪, তাং ২৬/০৬/২০২০ খ্রি.।

তজুমদ্দিন থানার মামলার বাদী নাজিমউদ্দিন জানান, আমার অভাব অনটনের সংসারে তিন সন্তান। দুই বছরের কন্যা মরিয়মের মলদ্বারে ঘা’তে ঔষধ লাগানোর ফলে ডাকচিৎকার করছিল। বিরক্ত হয়ে তার পাষন্ড মা তাকে গলা কেটে হত্যা করে। অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। বাবার অভিযোগের প্রেক্ষিতে হত্যা মামলা দায়ের করে পাষন্ড মাকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই