তারিখ : ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় স্বেচ্ছা সেবক দের মাঝে পিপিই, মাস্ক বিতরণ

ভালুকায় হবিরবাড়ী ইউনিয়নের স্বেচ্ছা সেবক দের মাঝে পিপিই, মাস্ক ও চশমা বিতরণ
[ভালুকা ডট কম : ২৮ জুন]
বৈশ্বিস মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ভালুকা উপজেলার হবিরবাড়ী কে প্রশাসনের পক্ষ থেকে রেড জোন ঘোষণা করা হয়। ইউনিয়ন পরিষদের মাধ্যমে স্বেচ্ছা সেবক কমিটি সংগঠন করে ওই সকল স্বেচ্ছা সেবিরা মহামারি মোকাবেলায় দিনরাত কাজ করে চলছে।

রবিবার বিকালে হবিরবাড়ী ইউনিয়ন সোনার বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে ইউ.পি চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদের অর্থায়ানে সাড়ে তিনশত স্বেচ্ছা সেবকদের মাঝে পিপিই, মাস্ক ও চশমা বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু ও ইউনিয়ন পরিষদের সদস্য বৃন্ধ।

ইউ.পি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু জানান, আমার ইউনিয়নে কভিড-১৯ পজেটিভ রুগি বেশি সনাক্ত হওয়ায়, কয়েকটি এলাকাকে প্রশাসন রেড জুন ঘোষনা করেন। আমি ইউনিয়ন পরিষদের মাধ্যমে স্বেচ্ছা সেবক কমিটি গঠন করে দেই। স্বেচ্ছা সেবিরা দিন রাত লকডাউন বাস্তাবায়ন করার জন্য কাজ করে যাচ্ছে তাই তাদের সুরক্ষার জন্য পিপিই, মাস্ক ও চশমা সহ সুরক্ষা সামগ্রী দেওয়া হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই