তারিখ : ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে চাল বিক্রির অভিযোগে মেম্বার গ্রেফতার

গৌরীপুরে কালোবাজারে চাল বিক্রির অভিযোগে স্বপন মেম্বার গ্রেফতার
[ভালুকা ডট কম : ৩০ জুন]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচীর ১০ টাকা কেজি চাল কালোবাজারে বিক্রির দায়ে ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ স্বপন মিয়া (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৯জুন) বিজ্ঞ আদালতে সোর্পদ করার পর শুনানী শেষে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান জানান, ২টি প্লাস্টিকের বস্তায় বোকাইনগর ইউনিয়নের কালিবাড়ীর মোঃ রফিক মিয়ার ছেলে মোঃ রিয়াজ মিয়া (২০) ও লুটন রাজবরের পুত্র মহেশ রাজবর (৪৫) চাল নিয়ে যাওয়ার সময় উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর ও গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন চাল নিয়ে যাওয়ার বিষয়টি জিজ্ঞাসাবাদ করেন। ওরা দু’জন জানায় যে, খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলার কালীপুর মধ্যম তরফের মোঃ হাবিবুর রহমানের ছেলে মোঃ মাহবুবুর রহমান শাহিন (৪৫) ও বোকাইনগর ইউনিয়নের মেম্বার বালুচড়া গ্রামের আবু সাঈদ সাহেদের ছেলে মোঃ স্বপন মিয়ার নিকট হইতে চাল এনেছে। এ ঘটনায় ডিলার শাহিনকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত স্বপন মিয়া হত্যা, বিস্ফোরকসহ ১২টি মামলার এজাহারভুক্ত আসামী।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই