তারিখ : ১৫ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধুর মৃত্যু

ভালুকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধুর মৃত্যু
[ভালুকা ডট কম : ০২ জুলাই]
ভালুকায় বুধবার বিকেলে পিডিবির  বাঁশের খুঁটির ঝুলন্ত সার্ভিস লাইনের তারে জড়িয়ে জোৎস্না বেগম (৪২) নামে এক গৃহবধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাঁচগাঁও পূর্বপাড়া বৈরাগী ভিটা গ্রামে মৃত রহিম উদ্দিনের স্ত্রী দুই সন্তানের জননী জোৎস্না বেগম তাদের গরুর জন্য ঘাস কেটে বস্তায় ভরে বাড়ি যাচ্ছিলেন। পথে স্থানীয় নূরুল হকের বাড়ির বাঁশের খুটির ঝুলন্ত পিডিবির সার্ভিস তারে ঘাসভর্তি বস্তাটি বেধে যায়। এ সময় তিনি হাত দিয়ে সার্ভিস তারটি সরাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরুতর আহত হন।

খোঁজ পেয়ে স্থানীয়রা আহত জোৎস্না বেগমকে উদ্ধার করে ভালুকা ৫০ শয্যা সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তাকে ময়মনসিংহ নেয়ার পথেই তিনি মারা যান।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই