তারিখ : ১৫ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

গফরগাঁওয়ে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ,দুই সন্তান নিয়ে স্বামী পলাতক
[ভালুকা ডট কম : ০৩ জুলাই]
ময়মনসিংহের গফরগাঁও পৌরশহরের জন্মেজয় গ্রামে স্ত্রী হ্যাপি আক্তারকে (২০)শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর মুজাহিদের বিরুদ্ধে।ঘটনার পর থেকে নিহত গৃহবধূর স্বামী দুই সন্তানকে নিয়ে পলাতক রয়েছে।

বৃস্পতিবার রাতে পৌর শহরের ৪নং ওয়ার্ডের জন্মেজয়(বিশ্বরোর্ড)এলাকায় এঘটনা ঘটে।খবর পেয়ে গফরগাঁও সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী এবং গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার ঘটনা স্থলে উপস্থি হয়ে সুরত হাল রির্পোট শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

জানাযায়,সালটিয়া ইউনিয়নের বাগুয়া গ্রামের খায়রুল ইসলামের ছেলে মুজাহিদের সঙ্গে পৌরশহরের জন্মেজয় গ্রামে কাজিস উদ্দিনের মেয়ের বিয়ে হয় বিগত প্রায় পাঁচ বছর আগে।বিয়ের কয়েক বছর যেতে না যেতেই তাদের স্বামী স্ত্রীর মধে শুরু হয় পারিবারিক কলহ।ঘটনারদিন সন্ধ্যায় তাদের স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।পরে রাত পৌনে আটার দিকে প্রতিবেশীরা ঘরে মধ্যে হ্যাপির লাশ দেখে পুলিকে খবর দেয়।

নিহতের ভাই শারফুল ইসলামের অভিযোগ,বিয়ের পর থেকেই আমার বোনের সংসারে পারিবারিক অশান্তি বিরাজ করছিল।প্রায়ই আমার বোনকে স্বামী মুজাহিত শারীরিক নির্যাতন করত।মুজাহিদ আমার বোন হ্যাপিকে শ্বাসরোধ করে  হত্যা পর দুই সন্তানকে নিয়ে পালিয়ে গেছে।  #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই