তারিখ : ১৫ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুর কাঁচা বাজার সমিতি গঠিত

গৌরীপুর কাঁচা বাজার সমিতি গঠিত
[ভালুকা ডট কম : ০৩ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে কাঁচা বাজার সমিতি গঠন করা হয়েছে। শুক্রবার বিকালে (৩ জুলাই ) পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম আনুষ্ঠানিক ভাবে এই সমিতির ঘর উদ্বোধন করেন।

মাংস ব্যবসায়ী মোঃ আজিজুল ইসলাম আরজুকে সভাপতি,মোঃ নজরুল ইসলামকে সাধারণ সম্পাদক,শফিকুল ইসলাম খানকে সাংগঠনিক সম্পাদক, মোঃ সোহাগ মিয়াকে কোষাধ্যাক্ষ করে উপদেষ্টাসহ ২১ সদস্য বিশিষ্ট কাঁচা বাজার সমিতি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা  হচ্ছেন প্রচার সম্পাদক আবুল কালাম, দপ্তর সম্পাদক আবু সাঈদ, আইন বিষয়ক সম্পাদক মোঃ আজাদুল ইসলাম। উপদেষ্টাদের মাঝে রয়েছে বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইছব আলী,আব্দুল কদ্দুছ, জামাল উদ্দিন ও নুরু মিয়া।

সমিতির অফিস ঘর উদ্বোধনের পর পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামকে ফুল দিয়ে বরণ করে নেন নব নির্বাচিত সমিতির সদস্যরা এবং তাকে শুভেচ্ছা ক্রেস্ট উপহার দেয়া হয়। এ উপলক্ষে আলোচনা কালে পৌর মেয়র নবনির্বাচিত ব্যবসায়ী নেতাদের উদ্দেশ্যে বলেন কেউ মাক্স ছাড়া বাজারে আসলে তাদের কাছে কোন পণ্য সামগ্রী বিক্রি করবেন না।

তিনি বলেন মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ মোতাবেক  বাসা-বাড়ী থেকে বের হওয়ার সময় সবাইকে অবশ্যই মাক্স পড়ে বের হতে বলা হয়েছে। এ সময় সামাজিক দুরত্ব বজায় রেখে সকলকে ব্যবসা পরিচালনা করার আহবান জানান পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই