তারিখ : ১৫ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে তিন গরু চোর গ্রেফতার

কালিয়াকৈরে তিন গরু চোর গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৪ জুলাই]
 উপজেলার গোসাইবাড়ী এলাকায় শুক্রবার বিকেলে একটি গরু চুরি করে  নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী খবর পেয়ে তিন গরু চোরকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। পুলিশ এ সময় দুইটি গরু ও একটি পিকআপ ভ্যান উদ্ধার করে।

গ্রেফতারকৃত গরু চোরের সদস্যরা হলো, টাঙ্গাইল সদর জেলার অলয়াতারিনী গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে  মোঃ আলতাফ হোসেন (৪০), একই গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে মোঃ সোনা মিয়া (৪৬), একই জেলার ভুয়াপুর উপজেলার টেপিবাড়ী গ্রামের মৃত আব্দুল হালিম মিয়ার ছেলে আব্দুল্লাহ আল মামুন (৩৪)।

জানা যায়, উপজেলার গোসাইবাড়ী এলাকা থেকে মোঃ হানিফ শিকদারের দুইটি গাভী ও বাছুর বিকেলের দিকে চক থেকে  একটি পিকআপ ভ্যানে তুলে একদল সংঘবদ্ধ তিন গরু চোর।  ওই তিন চোর পিকআপ ভ্যানে করে গরু দুইটি  নিয়ে পালিয়ে যাওয়ার সময় একই উপজেলার নলুয়া তিন সড়ক মোড় নামক এলাকায় স্থানীয়রা গরু ভর্তি পিকআপ ভ্যানটি আটক করেন। পরে তিন গরু চোরকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন। মোঃ হানিফ শিকদার বাদী হয়ে তিন  চোরের নামে একটি মামলা দায়ের করেন।

কালিয়াকৈর থানার ওসি সানোয়ার জাহান জানান, ওই ঘটনায় একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃত গরুচোরদের আদালতে প্রেরণ করা হয়েছে।অপরদিকে নন্দনপার্ক এলাকায় মুনছের আলী নামের এক মাছ ব্যবসায়ীর দশহাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে একদল ছিনতাইকারী। ওই মাছ ব্যবসায়ী মুনছের আলী হিজলহাটি এলাকা শনিবার ভোরে চান্দরা মাছের আড়তে আসার সময় ওই স্থানে পৌছালে ৩-৪জনের একদল ছিনতাইকারী তার গতিরোধ করে। পরে অস্ত্রের মুখে জিম্মি করে পকেটে থাকা টাকা ছিনিয়ে নিয়ে যায়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই